Monday, January 14, 2013

সমস্যা সমাধানঃ DU Meter 6.05 with Patch || windows xp| 8| 7p

রথমেই সবাইকে আমার প্রীতি ও শুভেচ্ছা রইলো। আশা করি সবাই ভাল আছেন। আজ আমার শর্ট-কাট পোস্ট টি করলাম। কথা না বাড়িয়ে আগে চলুন মূল কাজ সেরে ফেলি।
পোস্ট : DU Meter 6.05 Patch & windows 8 || Fixing
46359669
পাঠকগণ আপনাদের সমস্যা  প্রথমে তুলে ধরলামঃ
সমস্যা : ১/ ডাউনলোড লিংক থেকে ডাউনলোড করতে পারছি না ? ( প্রশ্নে : Kazi Raselআরও অনেকে  )
সমস্যা : ২/ patch দিয়ে Active করতে পারছি না ?|| windows 8 -এ Patch কাজ করছে না ?  ( প্রশ্নে : Kazi Rasel ,Azizul Haque ,  আরও অনেকে )
[ আরও অনেকের সমস্যা হতে পারে, যাদের লগ ইন করেন নি বা, কমেন্ট করে নি ]
আমি এমন মানুষ যে অন্যের সমস্যায় দ্রুত পদক্ষেপ নেয়, তাই আপনাদের সমস্যার সমাধান করতে আমার এই পোস্ট।
সমস্যার সমাধান নিচে দেওয়া হলঃ

সমস্যা সমাধান : ১/ অনেকেই না বোঝার(বোকামির )কারণে verzend.be থেকে ডাউনলোড করতে পারে নাই, খুব দুঃখের বিষয় ভাল একটি ওয়েবসাইট থেকে তাদের সমস্যা হয়েছে, আমি এর কারণ বুঝতে পারি নাই, দয়া করে comment করে জানাবেন।
তাই DU Meter 6.05 ফুল ভার্সন সফটওয়্যারটি মিডিয়া ফায়ার-এ upload করে দিলাম
Media fire লিংক– http://www.mediafire.com/?g5v0ebc217ui0cv

সমস্যা সমাধান : 2/ আবার অনেকে Patch ঠিকমত করতে পারে নাই। অনেকে windows 8-এ Patch করতে পারে নাই। আমার খুব হতাশার কারণ, মানুষ এতটা বোকা হতে পারে!।
Patch যারা পারেন নি, তারা windows 8-এ Patch করার জন্য নীচের পদ্ধতি অনুসরণ করুন

ক. প্রথমে DU meter close করুন।
খ. ডাউনলোড ফাইল থেকে Patch_DUM ফাইল টিতে Right click করে ” Run as administrator “-এ ক্লিক করে ওপেন করুন। ঠিক নীচের মত–
akash

গ. এখন Patch দিয়ে আগের মতই কাজ করতে হবে, যদি না বোঝেন তাহলে আবার দেখুন—
1-5-2013 6-13-37 PM
ঘ. Patch-এ ক্লিক করার করুন,একটি registration name box প্রদর্শিত হবে। সেখানে আপনার নাম type করুন, ঠিক নিচের ছবির মত-
1-5-2013 6-14-01 PM
ঙ. উপরের ছবির মত registration name box-এ আপনার নাম type করুন>তারপর OK করুন>কাজ হয়ে গেলে Exit করুন।

>এখন আপনার DU Meter 6.05 ফুল ভার্সন হয়ে গেছে,
>আর এই ছোট্ট কাজ অনেকেই করতে পারেন নি, আবার অনেকেই বলছেন, Patch কাজ করে না, ভুয়া ইত্যাদি। ফেসবুক-এ সমাধান দিতে দিতে আমি প্রায় পাগল হয়ে গেছিলাম, আপনারাই বলুন একসাথে কত জন কে সমাধান দেবো, তাই বাধ্য হয়ে এই পোস্ট করলাম।
>আশা করি, windows 8-এ Patch করতে আপনারা এখন পাড়বেন আর অন্যান্য সমস্যাও সমাধান হবে।

No comments:

Post a Comment

Note: Only a member of this blog may post a comment.